বান্দরবানে ঝরনায় ডুবে পর্যটকের মৃত্যু

তরুণীসহ নিখোঁজ দুই

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ২৫ ডিসেম্বর, ২০২১ at ৫:০১ পূর্বাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে ঝরনার পানিতে ডুবে মারিয়া ইসলাম (১৯) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার বাড়ি ঢাকার নারায়ণগঞ্জ। একই ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ২ পর্যটক। নিখোঁজ দুই পর্যটক হচ্ছেন আহসান আকিব (২২) ও মারিয়া বিনতে জহির (১৭)। গতকাল শুক্রবার দুপুরে তারাছা বাদুরছড়া ঝর্ণায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিন নৌকায় করে তারাছা বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটক টিম। বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পা পিছলে পড়ে গিয়ে পানিতে ভেসে যায় ৭ পর্যটক। স্থানীয়রা তাদের ৫ জনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন।
আহত অবস্থায় উদ্ধার হওয়া ৪ পর্যটক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে আইন-শৃক্সখলা বাহিনী এবং দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, সাঙ্গু নদীর তারাছা এলাকায় বাদুরছড়া ঝর্ণায় পানিতে পড়ে ১ জন মারা গেছেন। চার পর্যটককে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও ২ পর্যটক এখনো নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে অভিযান তৎপরতা চালানো হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধধর্ষক পূর্বপরিচিত স্বীকারোক্তি ধর্ষিতার
পরবর্তী নিবন্ধফাটল বা গর্ত দেখা দিলে তাৎক্ষণিক মেরামত : মেয়র