বান্দরবানে করোনায় টমটম চালকের মৃত্যু দুটি বাড়ি লকডাউন

বান্দরবান প্রতিনিধি | বুধবার , ২৮ এপ্রিল, ২০২১ at ৭:১৬ পূর্বাহ্ণ

বান্দরবানে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মো. হাসান নামে এক টমটম চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বিকালে নিহতের বাড়িসহ দুটি বাড়ি লকডাউন করা হয়েছে।
স্বাস্থ্য বিভাগ ও পরিবার জানায়, সদরের ক্যাছিংঘাটা এলাকায় ভাড়া থাকতেন মো. আবছারের ছেলে টমটম চালক হাসান। তিনি প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার সন্ধ্যায় বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অক্সিজেন লাগিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোগীর সাথে আসা তার স্বজন সাহেদুল ইসলাম বাবুল জানান, হাসানকে রাতে মেডিক্যালে আনার পর চিকিৎসক করোনার বিষয়টি নিশ্চিত করেন। মঙ্গলবার ভোররাতে হাসপাতালে তার মৃত্যু হয়েছে। লাশ সকালে হাসপাতাল থেকে লোহাগাড়া গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।
বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, করোনা উপসর্গ নিয়ে হাসান হাসপাতালের ইমাজেন্সিতে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বানু মারমা জানান, নিহত টমটম চালকের নমুনা পজেটিভ এসেছে। তাই তার বাড়িসহ দুটি বাড়ি লকডাউন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলকডাউনে বাড়ি যাওয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের ১০ কর্মচারীকে শোকজ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে একবছরে ১৬০০ জনকে আইনি সহায়তা প্রদান