বাড়তি ভাড়া চাওয়ায় মারধর, চালক ও সহকারীর মৃত্যু

আশুলিয়ার ঘটনা

| মঙ্গলবার , ৯ এপ্রিল, ২০২৪ at ৩:৪৬ পূর্বাহ্ণ

ঈদযাত্রার মধ্যে বাড়তি ভাড়া চাওয়ায় সাভারে যাত্রীদের মারধরে আহত বাসের চালক ও তার সহকারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে সাভারের ইপিজেড ফটকে এ ঘটনার পর গুরুতর অবস্থায় দুজনকে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজেড বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয় বলে গতকাল রাতে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান জানান।

নিহতরা হলেন ইতিহাস পরিবহনের বাসের চালক সোহেল রানা বাবু (২৮) এবং তার সহকারী হৃদয় (৩০)। সোহেল রানা তার পরিবার নিয়ে মিরপুর১৪ নম্বরে থাকতেন। তার বাবার নাম ফোরকান হোসেন। আর আবুল কাসেমের ছেলে হৃদয় মিরপুর১ নম্বরের বাসিন্দা ছিলেন। খবর বিডিনিউজের।

ওসি মাকসুদুর রহমান বলেন, ইতিহাস পরিবহনের গাড়িটি মিরপুর১৪ থেকে চন্দ্রা পর্যন্ত চলাচল করে। সাভারের ডিইপিজেডের ফটকে বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদের সঙ্গে চালক ও সহকারীর বচসা হয়। একপর্যায়ে যাত্রীরা তাদের দুজনকে মারধর করেন। এতে দুজন গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা মারা যান বলে জানান ওসি। তিনি বলেন, মরদেহের ময়নাতদন্ত হবে। এ ব্যাপারে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধচান্দগাঁওয়ে ভবনের দারোয়ানকে পিটিয়ে হত্যার অভিযোগ