বাউবি শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে ‘ডাক দিয়ে যাই’

প্রতিনিধি সম্মেলনে নেতৃবৃন্দ

| সোমবার , ৬ জুন, ২০২২ at ১০:৫০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সর্ববৃহৎ ও সর্বপ্রথম শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি মূলক অরাজনৈতিক সংগঠন ‘ডাক দিয়ে যাই’ এর প্রতিনিধি সম্মেলন গত শুক্রবার চট্টগ্রাম প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জাকির, সাংগঠনিক সম্পাদক সবুজ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম পশ্চিম অঞ্চলের সাধারণ সম্পাদক পারভেজ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি টিপু সুলতান। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী সরোয়ার জাহান।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু, কুমিল্লা অঞ্চলের সভাপতি মুন্সি শফিকুল ইসলাম, আবদুর রহমান সুমন, চট্টগ্রাম পশ্চিম অঞ্চলের উপদেষ্টা সোহেল খান। উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জিৎকর বাবু, কেন্দ্রীয় সদস্য শাহাজাহান, আলী আজম বাবলু, মোর্শেদ, সুমন শেখ, পলাশ, সোহেল, জসিম, মঞ্জু, কফিল প্রমুখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরহাদ, কামাল, আব্দুল খালেক সোহেল, নীল, রসিদ, লিটন, সাকিল, বোরহান, শহিদ, প্রসান্ত, জয়নাল, ফারুক, শ্রীদুল, মেহরাজ, মিনাল, রিপন প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা টিপু সুলতান তার বক্তব্যে বলেন, সারাদেশে বাউবি শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে ডাক দিয়ে যাই। বিনা ফিতে এসএসসি ও এইচএসসি মডেল টেস্ট নেয়ার ব্যবস্থা করেছে সংগঠনটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম পশ্চিম অঞ্চলের সভাপতি আমানত উল্ল্যাহ মাসুম।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে বিক্ষোভ মিছিল
পরবর্তী নিবন্ধনগর ইসলামিক ফ্রন্টের সাথে বাকলিয়া শাখার মতবিনিময়