বাংলাদেশ-নেপাল ফুটবল সিরিজ বঙ্গবন্ধুর নামে উৎসর্গিত

স্পোর্টস ডেস্ক | সোমবার , ৯ নভেম্বর, ২০২০ at ৫:১৭ পূর্বাহ্ণ

আগামী ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ইতোমধ্যে ঢাকায় চলে এসেছে নেপাল জাতীয় ফুটবল। এই ম্যাচের মধ্য দিয়েই করোনার দীর্ঘ বিরতির পর আবার মাঠে নামবে জেমি ডে’র শিষ্যরা। আর নেপালের বিপক্ষে এই ফুটবল সিরিজকে বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। গতকাল রোববার বাফুফে’তে আয়োজিত এক সংবাদ সম্মলনে একথা জানান বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। এসময় বাফুফে সভাপতি আরও জানান, ফুটবলারদের ফিটনেস পুরোপুরি ফিরে আসতে আরও সময় প্রয়োজন।
তিনি বলেন, আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে ফুটবল মাঠে ফেরানো। যে কারণে নেপাল দলকে আমরা আমন্ত্রণ জানিয়ে ঢাকায় এনেছি। এই ম্যাচ দু’টি সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি পুরোপুরি মেনে আয়োজন করা হবে।
বাফুফে সভাপতি বলেন খেলোয়াড়রা ৭-৮ মাস অনুশীলনের বাইরে ছিল। তাই দ্রুত তাদের ফিটনেস শতভাগ ফিরিয়ে আনা সম্ভব নয়। এখনও কয়েকদিন বাকি আছে। প্রথম ম্যাচের পরই বোঝা যাবে তাদের ফিটনেসের কি অবস্থা। সংবাদ সম্মেলনে বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজি নাবিল আহমেদ, মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য মাহফুজা আক্তার কিরণ ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ-সহ বাফুফের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধকল্লোল সংঘের দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধহেরেও ফাইনালে সালমারা