বাঁশখালীতে সাঁকো থেকে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ৬ এপ্রিল, ২০২১ at ৭:৪৬ অপরাহ্ণ

বাঁশখালীতে ডোবায় পড়ে পৃথক ঘটনায় ১ জনের মৃত্যু এবং ১ জনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (৬ এপ্রিল) বাঁশখালীর পুঁইছড়ি এবং বৈলছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, মঙ্গলবার দুপুরে পুঁইছড়ি তালিমুল কোরআন ও নুরানি মাদরাসায় শিশু শ্রেণীর শিক্ষার্থী শাহাদাত মিয়া (৮) বাঁশের সাকো দিয়ে পারাপার করতে গিয়ে নিচে পানিতে পড়ে যায়। সাথে থাকা অপর শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয় জনগণ এসে তাকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শাহাদাত মিয়া পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি ৪নং ওয়ার্ডের আব্দুল গফুরের ছেলে।
পুঁইছড়ি তালিমুল কোরআন ও নুরানি মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা মোহাম্মদ শফি বলেন, “শাহাদাত মিয়া বাড়ি থেকে মাদরাসায় আসার সময় বড় পাড়া কবরস্থান সড়কের উপর দিয়ে বাঁশের সাঁকো পার হতে গিয়ে অসতর্কতাবশত ডোবায় পড়ে গেলে তার সাথে থাকা অন্যান্য শিক্ষার্থীদের চিৎকার শুনে স্থানীয়রা তাকে ডোবা থেকে উদ্ধার করে। পরে তাকে স্থানীয়রা বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।”
এদিকে, বৈলছড়ি আরিফুল চৌধুরীর ছেলে মো. আয়ান (১৭ মাস) মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের পুকুরে পড়ে গেলে মুমূর্ষু অবস্থায় বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানায় বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পূর্ববর্তী নিবন্ধহালদায় মা মাছের আনাগোনা
পরবর্তী নিবন্ধচন্দনাইশে লকডাউনে কোচিং সেন্টার-ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জরিমানা