বাঁশখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ২১ অক্টোবর, ২০২০ at ৬:৫২ অপরাহ্ণ

বাঁশখালীতে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছে।
আজ বুধবার (২১ অক্টোবর) দুপুরে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।
থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘাতক বাস চালককে আটক করতে সক্ষম হয়েছে।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের মাস্টার নজির আহমদ কলেজের পাশে প্রধান সড়কে বুধবার দুপুরে চট্টগ্রাম থেকে পেকুয়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে অটোরিকশার যাত্রী বুলবুল দাশ(৪৫)কে গুরুতর আহত অবস্থায় চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত বুলবুল দাশ চকরিয়া উপজেলার সুধীর দাশের পুত্র।
এ ঘটনায় আরও ৫ যাত্রী গুরুতর হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
আহত ৫ যাত্রীর মধ্যে বিধান ধর নামে একজনের নাম পাওয়া গেলেও অপরাপর আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। গুরুতর আহত বিধান ধর চকরিয়া উপজেলার কাশিরাম ধরের পুত্র।
খবর পেয়ে থানা পুলিশের এসআই লিটন চাকমা বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস চালক বৈলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত নুর আহমদের পুত্র সৈয়দ আহমদ(৩৭)কে আটক, বাস ও সিএনজিচালিত অটোরিকশাটিও জব্দ করেছি।”
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, “সড়ক দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস জব্দ ও চালককে আটক করেছে।” সড়ক দুর্ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধচুলার অনুমোদন ৫টির, জ্বালানো হচ্ছিল ২২৬টি
পরবর্তী নিবন্ধহালদা থেকে নয় কেজি ওজনের মৃত কাতলা উদ্ধার