বাঁশখালীতে জোড়া খুন মামলার প্রধান আসামি বাকলিয়া থেকে গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ২০ জুলাই, ২০২২ at ৬:০১ পূর্বাহ্ণ

বাঁশখালীতে জোড়া খুনের মামলায় প্রধান আসামি ইসমাইলকে (২৮) নয় মাস পর বাকলিয়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার বাকলিয়া থানার তুলাতলীর একটি কনভেনশন হল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ইসমাইল বাঁশখালীর দক্ষিণ জলদির জাহাঙ্গীর আলমের ছেলে। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, ২০২১ সালের ২০ অক্টোবর দুপুর ১টার দিকে বাঁশখালী থানার মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইসমাইল ও তার সহযোগীরা ধারালো রামদা ও লোহার রড দিয়ে আব্দুল খালেক এবং তার ভাতিজা টিপু সুলতানকে আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আব্দুল খালেক মারা যান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন টিপু সুলতানও মারা যান। এ ঘটনায় নিহত আব্দুল খালেকের মা বাদী হয়ে বাঁশখালী থানায় ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ের ৫-৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামি মো. ইসমাইলকে নগরীর বাকলিয়া থানার তুলাতলি রোডের ওয়েডিং পার্ক কনভেনশন হল থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় নাশকতা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের আরও ২টি মামলা রয়েছে। তাকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজিএসপি প্লাস পেতে ‘মানবাধিকার সুরক্ষাকে মুখ্য’ বলছে ইইউ
পরবর্তী নিবন্ধহাটহাজারী-রাউজান ৪ লেন সড়ক প্রকল্প একনেকে অনুমোদন