বাঁশখালীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ৪

মোটরসাইকেলে তল্লাশি

আজাদী ডেস্ক | শনিবার , ৯ জানুয়ারি, ২০২১ at ৬:৩৭ পূর্বাহ্ণ

বাঁশখালীতে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে এক কোটি ৫লাখ টাকার ইয়াবাসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার বাঁশখালী থানাধীন রামদাস মুন্সিরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।
আটককৃতরা হলো- কক্সবাজারের মহেশখালী কালারমারছড়া এলাকার জামাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৩৬), চকরিয়া বিএম চর এলাকার মো. আবু তৈয়বের ছেলে মো. নুরুল মান্নান (৫৬), সিকদারপাড়ার মো. মোজাফফর আহমদের ছেলে আব্দুল আজিজ (৪২), একই এলাকার মো. রুহুল কাদেরের ছেলে মো. মিজানুর রহমান পারভেজ (৩০)।
র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, বাঁশখালীতে অভিযান চালিয়ে শফিকুল চারজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেল করে চকরিয়া থেকে বাঁশখালী হয়ে চট্টগ্রামে ইয়াবা নিয়ে আসছিল তারা। আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাজেকে শীতার্তদের পাশে ইয়ুথ ওয়েল ফেয়ার
পরবর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত