বর্তমানকেই প্রাধান্য দিন

লায়ন্স ক্লাব প্রগ্রেসিভ ওয়েস্টের দায়িত্ব হস্তান্তর ও গভর্নরস টিম সংবর্ধনায় আজাদী সম্পাদক

| সোমবার , ২০ সেপ্টেম্বর, ২০২১ at ৬:০২ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগাং প্রগ্রেসিভ ওয়েস্টের দায়িত্ব হস্তান্তর, গভর্নরস টিমের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান গত ১৮ সেপ্টেম্বর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়। ক্লাবের গত সেবাবর্ষের প্রেসিডেন্ট অধ্যাপক ববি বড়ুয়ার সভাপতিত্বে প্রথম পর্বে প্রধান অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ। বিশেষ অতিথি ছিলেন পিডিজি ফোরামের চেয়ারম্যান লায়ন এম এ মালেক। সম্মানিত অতিথি ছিলেন প্রথম ভাইস গভর্নর লায়ন শামসুদ্দীন আহমেদ সিদ্দিকি, জেলার কেবিনেট সেক্রেটারি লায়ন এস এম আশরাফুল আলম আরজু ও কেবিনেট ট্রেজারার লায়ন আবু বক্কর সিদ্দিকি।
গত সেবাবর্ষের প্রেসিডেন্ট লায়ন ববি বড়ুয়া তার দায়িত্বে থাকা ক্লাবের গং বেল ও পতাকা হস্তান্তরের মধ্য দিয়ে দায়িত্ব নবাগত প্রেসিডেন্ট লায়ন ধনঞ্জয় বড়ুয়া রুবেলকে হস্তান্তর করেন। এই পর্বে সংবর্ধিত অতিথি ছিলেন ক্লাবের অ্যাডভাইজার লায়ন আদর্শ কুমার বড়ুয়া, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সিইও এবং চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া ও ডা. নওশাদ আহমেদ খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন নিপু বড়ুয়া।
পিডিজি ফোরামের চেয়ারম্যান ও দৈনিক আজাদী সম্পাদক লায়ন এম এ মালেক বলেন, আগামীর আশা না করে বর্তমানকে প্রাধান্য দিয়ে সময়ের কাজ সময়ে বুঝে নেওয়াই উত্তম। আর কোনো কাজে সহজে হাল ছেড়ে না দিয়ে বরং সেই কাজটিকে সামনে রেখে অধ্যবসায়ের মধ্য দিয়ে এগিয়ে চলাই বুদ্ধিমানের কাজ।
জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ তার সেবাবর্ষের ডাক ‘মানুষের জন্য সেবা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন লায়ন শফিউল্লাহ, লায়ন মাহবুব রানা, লায়ন গিয়াসউদ্দীন, লায়ন সাহেলা আবেদীন, লায়ন রূপম বড়ুয়া, লায়ন স্বরূপ বিকাশ বড়ুয়া, লায়ন রঞ্জিত বড়ুয়া, লায়ন ছোটন বড়ুয়া, লায়ন মুনির হোসেন, লায়ন বিধান বড়ুয়া, লায়ন রনেল বড়ুয়া ও লায়ন ঝুমি বড়ুয়া। সহযোগিতা করেন লিও ক্লাব অব প্রগ্রেসিভ ওয়েস্টের লিও আবসার, লিও হাসবী, লিও তানভীর, লিও পূর্ণা, লিও শতাব্দী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরকার চাইলে নির্বাচনে সহায়তা দিতে প্রস্তুত জাতিসংঘ
পরবর্তী নিবন্ধ৭৮৬