বরমায় এ কে এম মন্নান স্মরণে সভা

| শুক্রবার , ২৫ মার্চ, ২০২২ at ৮:৩৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ কে এম আবদুল মন্নানের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত বুধবার চন্দনাইশের বরমায় তৃণমূল আওয়ামীলীগ, এ কে এম আব্দুল মন্নান স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ নানা কর্মসুচি পালন করে। সংগঠন সমুহের পক্ষ থেকে মাইগাতা কাজীবাড়িস্থ মরহুম নেতার কবরে পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ, খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা, মাস্ক ও তাবারুক বিতরণ।
এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মজিদ। প্রধান বক্তা ছিলেন ৬ নং বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সায়েম। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা কাজী আহমদ হোসাইন। এ কে এম আবদুল মন্নান স্মৃতি সংসদের সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর লোকমান হাকিম, প্যানেল চেয়ারম্যান মো. আবু জাফর, আমির খসরু মুন্না, স্বপন কুমার দাশ, নোবেল কাজমী, এস এম জাহেদ, সৈয়দ মোহাম্মদ রাসেল, রাজীব আচার্য্য, রাজীব দাশ, সাজ্জাদ হোসেন, এস এম সোয়েব প্রমুখ।
সভায় বক্তারা বলেন, এ কে এম মন্নানের মত ত্যাগী নেতা সামজে বিরল। তিনি কখনো নিজের নাম কিংবা প্রশাংসা কামনা করেননি। নিলোর্ভ এই নেতা সবসময় দল ও দেশের উন্নয়ন কামনা করেছেন। তার নামে বরমা কলেজে একটি ভবন নামকরণ করার জন্য সংশ্লিষ্ট বিভাগের প্রতি দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকাপাসগোলা সিটি কর্পোরেশন বালিকা বিদ্যালয়ে সভা
পরবর্তী নিবন্ধবাগীশ্বরীর সংগীতানুষ্ঠান কাল