বরকল ইউপি কার্যালয়ে ভাঙচুর

গুরুত্বপূর্ণ ফাইলপত্র তছনছ

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ১৩ এপ্রিল, ২০২২ at ৬:২৬ পূর্বাহ্ণ

চন্দনাইশের বরকল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাতের আঁধারে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় পরিষদে রক্ষিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর, পরিষদের মূল্যবান ফাইলপত্র তছনছ করা হয়েছে। এছাড়া আসবাবপত্রও ভাঙচুর করা হয়েছে। গত সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির, চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনারদিন রাত ১২টার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের আশে পাশে বেশ কিছু লোকজনকে ঘোরাফেরা করতে দেখা যায়। পরবর্তীতে রাত ২টার পর স্থানীয় বদিউল আলম নামে এক ব্যক্তি সেহেরি খাওয়ার জন্য উঠলে পরিষদের দরজা খোলা দেখতে পান। এরপর তিনি স্থানীয় চৌকিদার বদিউল আলম আনচারীকে বিষয়টি জানান। বদিউল ঘটনাস্থলে এসে বিষয়টি দেখার পর চেয়ারম্যানসহ সকলকে অবহিত করেন।
বরকল ইউপি চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী বলেন, রাতের অন্ধকারে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, ইউনিয়ন পরিষদের ভূমি ও আশে পাশের গরিব অসহায় কৃষকদের জমি দীর্ঘদিন ধরে দখল করে আসছেন স্থানীয় একটি গোষ্ঠী। পরিষদে ন্যক্কারজনক হামলা এই চিহ্নিত ভূমিদস্যুরা করেছে। তিনি অবিলম্বে হামলার সাথে জড়িত সকলকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, বরকল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাতের আঁধারে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়ে উৎসবের রং
পরবর্তী নিবন্ধতিন পণ্য নিয়ে চলতি বছরেই সিএসইর কমোডিটি এক্সচেঞ্জ