বনজৌর রেস্টুরেন্টের ৩য় বর্ষপূর্তি উদযাপন

| সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ১০:৪৬ পূর্বাহ্ণ

বর্ণাঢ্য নানা আনুষ্ঠানিকতায় এবং কর্মকর্তা কর্মচারীদের সম্মাননা প্রদানের মাধ্যমে তৃতীয় বর্ষপূতি উদযাপন করেছে চট্টগ্রামের তারকামানের রেস্টুরেন্ট বনজৌর। গতকাল রবিবার নগরীর জিইসি মোড়স্থ রেস্টুরেন্টের ব্যাংকুইট হলে জমকালো আয়োজনে কেক ও ফিতা কেটে বনজৌরের তৃতীয় বর্ষপূতি উদযাপন করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক জামাল উদ্দিন আহাম্মেদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের গ্যাস্ট্রোএন্ট্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বিনয় পাল, বক্ষব্যাধী বিভাগের বিভাগীয় প্রধান ডা. সরোজ কান্তি চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের চট্টগ্রামের সাধারণ সম্পাদক তাহের তালুকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বনজৌর রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বনজৌর রেস্টুরেন্টের পরিচালক (অপারেশন) কে এম ইকবাল হোসেন, পরিচালক (এইচ আর) বিকাশ কান্তি দাশ, পরিচালক সুদীপ কান্তি মিত্র দোলন, পরিচালক আবদুল মান্নান, পরিচালক আক্কাস উদ্দিন এবং পরিচালক চিত্তব্রত সাহা।

আমন্ত্রিত অতিথিরা সম্মিলিতভাবে কেক ও ফিতা কেটে চতুর্থ বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পনের শুভক্ষণের সূচনা করেন। বর্ষপূর্তি অনুষ্ঠানে বনজৌর রেস্টুরেন্টে বিভিন্ন বিভাগের কর্মকর্তা/কর্মচারীদের সম্মাননা ও এমপ্লয়ী অব দ্য ইয়ার পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর জনসভাকে সাফল্য মণ্ডিত করে তুলতে হবে
পরবর্তী নিবন্ধছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে নগরে বিক্ষোভ