বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাকটাকরো চ্যাম্পিয়নশিপ

চট্টগ্রাম আঞ্চলিক পর্ব কাল শুরু

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ১ ডিসেম্বর, ২০২০ at ১১:০৩ পূর্বাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাকটাকরো চ্যাম্পিয়নশিপের চট্টগ্রাম আঞ্চলিক পর্বের প্রতিযোগিতা কাল ২ ডিসেম্বর বুধবার সকাল ১০টা থেকে শুরু হচ্ছে। বাংলাদেশ সেপাকটাকরো এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ প্রতিযোগিতা সিজেকেএস প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা উপলক্ষে গতকাল বিকেলে এক সংবাদ সম্মেলন সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস সেপাকটাকরো কমিটির সম্পাদক সালাউদ্দিন আহমেদ। তিনি জানান এ প্রতিযোগিতায় মোট ৮টি দল লিগ পদ্ধতিতে অংশগ্রহণ করবে। দলগুলো হলো: চট্টগ্রাম জেলা, কক্সবাজার জেলা, নোয়াখালী জেলা, কুমিল্লা জেলা, চাঁদপুর জেলা, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা ও সুনামগঞ্জ জেলা। লীগের সেরা ২টি দল ৩ ডিসেম্বর সমাপনী খেলায় অংশ নেবে। প্রতিযোগিতার ১ থেকে ৪র্থ স্থান পাওয়া দলগুলো ঢাকায় অনুষ্ঠিত জাতীয় সেপাক টাকরো চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের সুযোগ পাবে। এই চারটি দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হবে এবং প্রতিযোগিতার সেরা খেলোয়াড়কে পুরস্কার প্রদান করা হবে।
প্রতিযোগিতা উপলক্ষে এক লক্ষ তেত্রিশ হাজার টাকার বাজেট নির্ধারণ করা হয়েছে। এই বাজেটের মধ্যে স্পন্সর প্রতিষ্ঠান ট্রেড এন্ড টেকনোলজী ষাট হাজার টাকা এবং কো-স্পন্সর প্রতিষ্ঠান বারাকা বিশ হাজার টাকা প্রদান করবে। প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য নাসির মিঞা, সিজেকেএস সেপাক টাকরো কমিটির চেয়ারম্যান নোমান আল মাহমুদ, কো-স্পন্সর প্রতিষ্ঠান বারাকার স্বত্ত্বাধিকারী শোয়েবুল ইসলাম, সিজেকেএস সেপাক টাকরো কমিটির ভাইস চেয়ারম্যান সাইফুল্লাহ চৌধুরী, মো. লুৎফুল করিম সোহেল, যুগ্ম সম্পাদক সাইফুল্যা মুনির, সালাউদ্দিন, সদস্য আল হাসান মঞ্জুর, আল মামুনুল করিম, ইঞ্জিনিয়ার মো. নূরজ্জামান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসাদার্ন ইউনিভার্সিটিতে মুজিববর্ষের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধআজ চট্টগ্রাম আসছে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই কর্মকর্তা