ফ্রোবেল একাডেমিতে কালচারাল ড্রেসআপ কম্পিটিশন

| মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ১০:৩১ পূর্বাহ্ণ

ফ্রোবেল একাডেমি গত ২১ মে বিশ্ব সাংস্কৃতিক বৈচিত্র্য দিবসে স্কুলের অত্যাধুনিক এবং উন্নত সাউন্ড সিস্টেমসহ ওপেন-এয়ার গ্যালারি ‘ভ্যালু ভ্যালি’ চালু করেছে। এই ভ্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী এবং থিয়েটার ইনস্টিটিউটের শৈল্পিক পরিচালক আহমেদ ইকবাল হায়দার।

এদিন ফ্রোবেল একাডেমির দৃষ্টিনন্দন ক্যাম্পাসে আয়োজন করা হয় ‘কালচারাল ড্রেসআপ কম্পিটিশন ’ যেখানে চট্টগ্রামের বিভিন্ন স্কুল যেমন বিএসআরএম স্কুল, প্রিমিয়ার ইংলিশ স্কুল, বাংলাদেশ এলিমেন্টারি স্কুল, ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ, স্যার মরিস ব্রাউন ইন্টারন্যাশনাল স্কুল, সাইডার ইন্টারন্যাশনাল স্কুল, চিটাগাং গ্রামার স্কুল, বাংলাদেশ মহিলা সমিতি স্কুল, ফ্রোবেল প্লে স্কুল, ফ্রোবেল একাডেমিসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়। প্রতিযোগিতায় জুরি সদস্য ছিলেন ড. তাহসিন সাবির, সামিমা আকতার, বিলকিস আলিহোসাইন। সকলের উপস্থিতি এবং অংশগ্রহণের মাধ্যমে শিশুদের সাংস্কৃতিক বৈচিত্র্যের গুরুত্ব সম্পর্কে সচেতন করা হয়েছে অনুষ্ঠানে।

মূলত শিক্ষা প্রতিষ্ঠানে তরুণ প্রজন্ম সাংস্কৃতিক বৈচিত্র্যের মূল্য উপলব্ধি করে বড় হতে পারে সে লক্ষ্যেই এই আয়োজন বলে জানান আয়োজকরা। বিএসআরএমের চেয়ারম্যান আলিহোসাইন আকবরআলী, স্কুল প্রধান নুসরাত খান, পরিচালক ও প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হাওড়া জোহাইর এবং পরিচালক সাবিন আমির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযেকোনো মহামারিতে চট্টগ্রামের জিনোম গবেষণা করবে চবি
পরবর্তী নিবন্ধনগরীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু ৪ জুন