ফটিকছড়িতে ডায়াবেটিস ও দাতব্য চিকিৎসালয়ের যাত্রা শুরু

হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগ

| শনিবার , ১৫ অক্টোবর, ২০২২ at ৮:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও আলহাজ্ব হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে ফটিকছড়ি উপজেলায় ‘সৈয়দা মোশাররফজান বেগম (র.) ডায়াবেটিস ও দাতব্য চিকিৎসালয়ের’ যাত্রা শুরু হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ১০টায় ফটিকছড়ি উপজেলার রোশাংগিরি ইউনিয়নের আজিমনগরে এই ডায়াবেটিস ও দাতব্য চিকিৎসালয় উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। সীতাকুণ্ডের এমপি দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম ও আল আমিন হাসপাতালের পরিচালক ডা. মো. মেজবাহ উদ্দিন তুহিন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, আর্তমানবতার সেবায় আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট চট্টগ্রামসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সামাজিক ও ধর্মীয় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় অত্র অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর চিকিৎসা সেবায় এগিয়ে আসায় বক্তারা এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং সাবেক মেয়র মনজুর আলমকে ধন্যবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধর‌্যাবের সহযোগিতা ২০১৮ থেকেই বন্ধ : যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধনারীবাদী পুরুষ