প্রেসিডেন্সি স্কুল জুনিয়র শাখার বর্ষ সমাপন ও পুরস্কার বিতরণ

| শনিবার , ২ জুলাই, ২০২২ at ১০:৪৩ পূর্বাহ্ণ

প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল জুনিয়র শাখার বর্ষ সমাপন ও পুরস্কার বিতরণ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্লে গ্রুপ থেকে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বার্ষিক ফলাফলের ভিত্তিতে পুরস্কার বিতরণ করা হয়। রেক্টর, প্রেসিডেন্সি এডুকেশন ড. ইমাম হাসান রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. ইসমাইল খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শিক্ষার সাথে আনন্দের যোগই পারে শিক্ষার্থীদের যথাযোগ্যভাবে শিক্ষিত করে তুলতে। মুখস্থ বিদ্যা নয়, ভালভাবে বুঝে পড়লেই শিক্ষার্থীরা স্বাবলম্বী হয়ে উঠবে। প্রেসিডেন্সি যে শিখন পদ্ধতি অনুসরণ করে তা আমি উন্নত বিশ্বে দেখেছি। আমাদের দেশের প্রচলিত পরীক্ষা ও শিক্ষা পদ্ধতি পরিমার্জন করে ক্লাস নির্ভর হাতে-কলমে শিক্ষা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে তিনি মনে করেন।

অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে প্রধান অতিথি বলেন, আমাদের উচিত সন্তানদের জন্য সময় বরাদ্দ করা, তাদেরকে সময় দেওয়া। হোম টিউটর বা কোচিং সেন্টারের দায়িত্বে সন্তানদের ছেড়ে দিলে সন্তানদের প্রতি আমাদের দায়িত্ব সম্পন্ন হবে না। সবশেষে তিনি আশা ব্যক্ত করেন, প্রেসিডেন্সির শিক্ষার্থীরা বিশ্ব নাগরিক হিসেবে গড়ে উঠবে একই সাথে দেশের মানুষের সেবা করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রেক্টর, প্রেসিডেন্সি এডুকেশন ড. ইমাম হাসান রেজা, মিডল স্কুল উপাধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দিন এবং জুনিয়র স্কুল উপাধ্যক্ষ ফিরোজ আহম্মদ প্রমুখ। স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আশরাফুল হক খান স্বপন, সদস্য সচিব মো. গোলজার আলম আলমগীর, সিনিয়র স্কুল উপাধ্যক্ষ ই.ইউ.এম ইনতেখাব, জুনিয়র স্কুল হেড সালমা আকতার, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধকুতুবদিয়ায় গাঁজা গাছসহ গ্রেপ্তার এক