প্রিমিয়ার ভার্সিটিতে ইলেক্ট্রিক্যাল মেশিন বিষয়ে পোস্টার প্রদর্শনী

| বৃহস্পতিবার , ২৭ জানুয়ারি, ২০২২ at ৮:১৬ পূর্বাহ্ণ

 

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে সম্প্রতি ‘ইলেক্ট্রিক্যাল মেশিন অ্যান্ড ইটস এপ্লিকেশন’ শীর্ষক দিনব্যাপী পোস্টার প্রদর্শনী বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ। শিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগী করা ও নিজেদের প্রেজেন্টেশন স্কিল বৃদ্ধির লক্ষ্যে আয়োজন করা হয় এই প্রদর্শনীর। এতে মোট ২২টি পোস্টার প্রদর্শিত হয়।

প্রধান অতিথি বলেন, প্রকৌশল শিক্ষায় যারা লেখাপড়া করেন তাদের শিক্ষাজীবনের পাশাপাশি কর্মজীবনেও নানা প্রকার প্রেজেন্টেশন দিতে হয়। নতুন পণ্য ডিজাইন করা, সেই পণ্যের বিপণন সব ক্ষেত্রেই একটি ভালো প্রেজেন্টেশন অনেক গুরুত্ব বহন করে। আমাদের শিক্ষার্থীরা শিক্ষাজীবন থেকেই এ ধরনের প্রদর্শনীতে নিজের পোস্টার প্রেজেন্টেশন করে নিজের কাজকে অন্যের কাছে তুলে ধরতে সক্ষম হচ্ছে। এটি তাদের ভবিষ্যৎ কর্মজীবনে সুফল বয়ে আনবে।

বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইফুদ্দিন মুন্নার সঞ্চালনায় প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অধ্যাপক তানিয়া নুর, অধ্যাপক একরামুল হক, অধ্যাপক মোহাম্মদ হেলাল উদ্দিন, প্রভাষক সামিনা আলম, প্রভাষক আসিফ মোহাম্মদ সিদ্দিকী, প্রভাষক রাহুল চৌধুরী, প্রভাষক মোহাম্মদ আজিম খান, প্রভাষক সানজিদা আক্তার তুনাজ, প্রভাষক সৌমেন দত্ত ও প্রভাষক এম এ হাফিজ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাইক্রোবাস জব্দ লোহাগাড়ায় ১৪ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ২২০ ঘনফুট জ্বালানি কাঠ জব্দ