প্রিমিয়ার ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আজ

| রবিবার , ৩০ অক্টোবর, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আজ রোববার সকাল ১০টায় চট্টগ্রামের টাইগারপাসস্থ নেভি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি ও প্রিমিয়ার ইউনিভার্সিটির মাননীয় চ্যান্সেলরের মনোনীত প্রতিনিধি হিসেবে সভাপতিত্ব করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি।

সমাবর্তন বক্তা থাকবেন ভারতের বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. পবিত্র সরকার। স্বাগত বক্তব্য রাখবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ, ইউজিসির সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ ও প্রফেসর ড. মো. আবু তাহের।

এবারের সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধন করেছেন ১১০৯ জন গ্র্যাজুয়েট। কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় সমাবর্তনে ৩ জন আন্ডার গ্র্যাজুয়েট ও ৩ জন পোস্ট গ্র্যাজুয়েটকে চ্যান্সেলর গোল্ড মেডেল, ৩ জন আন্ডার গ্র্যাজুয়েট ও ৩ জন পোস্ট গ্র্যাজুয়েটকে এবিএম মহিউদ্দিন চৌধুরী গোল্ড মেডেল এবং ৩ জন আন্ডার গ্র্যাজুয়েট ও ৩ জন পোস্ট গ্র্যাজুয়েটকে ভাইস-চ্যান্সেলর গোল্ড মেডেল প্রদান করা হবে। এছাড়া ১৮ জন আন্ডার গ্র্যাজুয়েট ও ১৩ জন পোস্ট গ্র্যাজুয়েটকে প্রদান করা হবে ডিন অ্যাওয়ার্ড। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযা জানি, অনুভব করি তা অন্যের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করি
পরবর্তী নিবন্ধএসিড নিক্ষেপ বর্বর ও ঘৃণ্য অপরাধ