প্রাইভেট পড়ে ফেরার পথে ধর্ষণের শিকার কলেজ ছাত্রী

প্রধান আসামি গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:৪১ পূর্বাহ্ণ

নগরীর পাঁচলাইশে প্রাইভেট পড়ে ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। ওই ছাত্রী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাবা তিনজনের নাম উল্লেখ করে পাঁচলাইশ থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে খুলশীর জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় অন্য দুই আসামি হলেন- আজমাইনের সহযোগী তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছে, ঘটনার শিকার মেয়েটি নগরীর পতেঙ্গার একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত বুধবার বিকেল ৫টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ে তার দুই সহপাঠীসহ বাসায় ফিরছিলেন। এসময় ও আর নিজাম রোডে আজমাইন এবং তার দুই সহযোগী মিলে তাদের আটকে ফেলে। দুই সহপাঠীকে মারধর করে ওই ছাত্রীকে জোর করে ৩ নম্বর রোডের মাথা থেকে ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে নিয়ে ধর্ষণ করে আজমাইন। পরে মেয়েটি রাস্তায় এসে কান্নাকাটি শুরু করলে আজমাইনের দুই বন্ধু তাকে তুচ্ছতাচ্ছিল্য করে। এর আগেও প্রাইভেট পড়তে যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায় উত্যক্ত করত আজমাইন। দুইমাস আগেও নিজ বাসায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন মেয়েটি। ছাত্রীর পরিবার কিছুদিন আগে আজমাইনের বাবাকে এ বিষয়ে নালিশ করেছিলেন। এরপর গতকাল সকালে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া আজাদীকে জানান, ধর্ষণের ঘটনায় প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামেও মিলল ভয়ংকর মাদক ‘আইস’
পরবর্তী নিবন্ধশিশুদের স্কুলের পাশে গ্যাস সিলিন্ডারের ডিপো!