প্রসূতি মা ও নবজাতকদের স্বাস্থ্য উপকরণ প্রদান

জেমিসন মাতৃসদন হাসপাতাল

| সোমবার , ২৬ জুন, ২০২৩ at ৫:৫১ পূর্বাহ্ণ

জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের আয়োজনে হাসপাতাল প্রাঙ্গণে আন্তঃবিভাগে ভর্তি সকল প্রসূতি মা ও নবজাতক সন্তানদের স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে। স্বাস্থ্য সুরক্ষায় নগরীর অন্যান্য বেসরকারি হাসপাতালের মতো হাইজিন কিটের উপকরণের সাথে আরো নতুন উপকরণ সংযুক্ত করে রোগী সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রথমবারের মত নেয়া হয় এ উদ্যোগ।

গতকাল রোববার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আসলাম খান, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের চীফ মেডিক্যাল অফিসার ডা. রোজী দত্ত।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ইনচার্জ মো. সেলিম রহমান,চট্টগ্রাম জেলা ক্রিসেন্ট ইউনিটের ইউএলও আবদুল মান্নান, হাসপাতালের চীফ এডমিন অফিসার মো. আশরাফ উদদৌলা সুজন, নার্সিং ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মর্জিনা আক্তার। প্রধান অতিথি বলেন, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতাল চট্টগ্রামের একটি আদি ও অলাভজনক হাসপাতাল যেখানে নাম মাত্র খরচে সকল শ্রেণির রোগীদের সেবা প্রদান করা হয়। আমরা কম খরচের মধ্যে চেষ্টা করছি চট্টগ্রামের বাণিজ্যিক ভাবে চলমান হাসপাতাল গুলোর সমমানের চিকিৎসা সেবা প্রদান করতে। তারই আলোকে জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের আন্তঃ বিভাগে ভর্তি সকল রোগীদের স্বাস্থ্য সুরক্ষা বৃদ্ধি ও হাইজিন শতভাগ বজায় রাখার জন্য এই উপকরণ গুলো নিশ্চিত করছি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅবশেষে পণ্য উঠানামায় চাক্তাইয়ের শ্রমিকদের মজুরি বাড়লো
পরবর্তী নিবন্ধচসিকের পরিচ্ছন্ন বিভাগে যুক্ত হলো জিপিএইচের ১০০ রিকশাভ্যান