প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সৌজন্য সাক্ষাৎ

| শনিবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:২৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ সফরে থাকা সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি দেখা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। গতকাল সকালে এই সাক্ষাতের সময় সৌরভের সঙ্গে ছিলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলি ও বিসিবি সভাপতি নাজমুল হাসান। বিসিবি সূত্রে জানা যায়, শুধুই সৌজন্য সাক্ষাৎ ছিল এটি। খবর বিডিনিউজের।

ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সদ্য সাবেক সভাপতি ও দেশটির সর্বকালের সেরা অধিনায়কদের একজন বলে বিবেচিত সৌরভ এবার বাংলাদেশ সফরে এসেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামের আমন্ত্রণে। বৃহস্পতিবার বিকেলে তিনি ঢাকার একটি হোটেলে উদ্বোধন করেন ‘ডিএনসিসি মেয়র কাপ২০২৩’। উদ্বোধনী আয়োজনে নিজের বক্তব্যে বাংলাদেশের প্রতি নিজের আবেগ ও এদেশের মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কথা বারবার তুলে ধরেন ভারতের হয়ে ১১৩ টেস্ট ও ৩১১ ওয়ানডে খেলে সাড়ে ১৮ হাজার রান করা ব্যাটসমান।

সৌরভ ভারতীয় বোর্ডের প্রধান থাকার সময় ভারত প্রথমবার গোলাপি বলের দিনরাতের টেস্ট আয়োজন করে ২০১৯ সালের নভেম্বরে। সে সময় সৌরভের আমন্ত্রণে কলকাতায় খেলা উপভোগ করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তখন প্রধানমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন সৌরভ। তিনি বলেছিলেন, আপনাদের মাননীয় প্রধানমন্ত্রী, তিনি অবিশ্বাস্য। উনাকে আমার অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা, প্রণাম। একজন প্রধানমন্ত্রী এখানে এসে বলছেন, ‘আমি সারাদিন খেলা দেখব, হোটেলে যাব না’, এটা ভাবা যায় না। উনাকে আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা দেবেন।

পূর্ববর্তী নিবন্ধবিশ্ববিদ্যালয়ে ক্লাস নেয়া অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধতারেক ক্ষমতায় এলে উপকারভোগীদের টাকা নিয়ে হাওয়া ভবনে পালাবে