প্রধানমন্ত্রীর উপহার পেল গাউসিয়া কমিটির নারী মানবিক টিম

| মঙ্গলবার , ১০ মে, ২০২২ at ১০:৫৬ পূর্বাহ্ণ

করোনাকালে মৃত মহিলার গোসল-কাফনে নিয়োজিত গাউসিয়া কমিটি বাংলাদেশের নারী মানবিক টিম সদস্যদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার প্রদান করা হয়।

চট্টগ্রাম জেলা পরিষদের তত্ত্বাবধানে গত রোববারা দুপুরে নগরীর পশ্চিম ষোলশহরস্থ হিলভিউ হাউজিং সোসাইটির খতিব বাড়িতে এ উপলক্ষে আয়োজিত অনাড়ম্বর এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার সামগ্রী হস্তান্তর করেন আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন।

চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী মুহাম্মদ আব্দুল ওহাবের সভাপতিত্বে ও গাউসিয়া কমিটির করোনা রোগী সেবা ও মৃত কাফন-দাফন কর্মসূচির সদস্য মুহাম্মদ এরশাদ খতিবীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুহাম্মদ ইমরুল কায়েস খতিবী।

উপহার হস্তান্তরকালে মুহাম্মদ মহসিন প্রধানমন্ত্রীর প্রতি শোকরিয়া ও ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকালে গাউসিয়া কমিটির কর্মীরা জীবনের মায়া ত্যাগ করে মানবতার সেবায় নিবেদিত ছিলেন। যখন কেউ কারো ছিলোনা তখনই গাউসে পাকের সৈনিকরা ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার জন্যে ঝাঁপিয়ে পড়ে মানবতার মান রক্ষা করেছিলেন বলেই গাউসিয়া কমিটি সবার কাছে সমাদৃত। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসঠিক নির্বাচন ব্যবস্থা ফিরিয়ে আনতে দরকার ঐক্যবদ্ধ ভূমিকা
পরবর্তী নিবন্ধগাছবাড়িয়া সরকারি কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন