প্রধানমন্ত্রীর আগমন চট্টগ্রামবাসীর জন্য আশীর্বাদ : বিপ্লব বড়ুয়া

আজাদী প্রতিবেদন | রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ১০:৪৭ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভাগমন চট্টগ্রামবাসীর জন্য আশীর্বাদ। কারণ চট্টগ্রামবাসী তার কাছে কোনো কিছু না চাইতেই তিনি উজাড় করে অনেক বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে গতকাল শনিবার সকালে নগরির কাজীর দেউড়ি মোড়ে চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ভারপ্রাপ্ত সভাপতি শ্রমিকনেতা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকনের পরিচালনায় এতে অতিথি ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, মোটর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মিজানুর রহমান, চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক লীগের সভাপতি মো. ইলিয়াছ, কোতোয়ালী থানা শ্রমিক লীগের সভাপতি আব্দুল হান্নান, জাতীয় রিক্সাভ্যান শ্রমিক লীগ মহানগরের সভাপতি স্বপন বিশ্বাস, কোতোয়ালী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালিম শেখ, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি এয়ার মোহাম্মদ খোকন, বাংলাদেশ অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সরকার, গোলাম মোস্তফা, শ্রমিক নেতা মূকুল, প্রশান্ত কুমার বড়ুয়া।

পূর্ববর্তী নিবন্ধহত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে
পরবর্তী নিবন্ধরাউজানে ফজলে করিমের নেতৃত্বে শোডাউন মিছিল