প্রথম থেকে নবম শ্রেণির ভর্তির আবেদন বাড়ল ১৮ নভেম্বর পর্যন্ত

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৬ নভেম্বর, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

সরকারি ও বেসরকারি হাইস্কুলে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির আবেদনের সময় বাড়ানো হয়েছে। গতকাল বুধবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে সময় বাড়ানোর ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে। নতুন ঘোষণা অনুযায়ী শিক্ষার্থীরা আরো চারদিন ভর্তির জন্য আবেদন করতে পারবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সরকারি (সকল) ও বেসরকারি (মহানগর ও জেলার সদর উপজেলা পর্যায়) মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণিতে ২০২৪ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অনলাইন আবেদন ফরম পূরণের সময়সীমা আগামী ১৮ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। অনলাইনে আবেদন ফরম পূরণ পরবর্তী আবেদনকারীরা ১৮ নভেম্বর রাত ১২টা পর্যন্ত আবেদন ফি জমা দিতে পারবেন।

আগের সময়সীমা অনুযায়ী মাধ্যমিক পর্যায়ের সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির আবেদন শেষ হওয়ার কথা ছিল মঙ্গলবার। এবার আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ১১০ টাকা। গত ২৪ অক্টোবর থেকে অনলাইনে আবেদন গ্রহণ শুরু হয়।

এর আগে গত ১৭ অক্টোবর সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তির আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল মাউশি।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শনিবার থেকে
পরবর্তী নিবন্ধজেনারেল হাসপাতালে ফিজিক্যাল মেডিসিন বিভাগ চালু