পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চার জনের বিরুদ্ধে মামলা

আনোয়ারা প্রতিনিধি | বুধবার , ২২ মার্চ, ২০২৩ at ৫:৪৭ পূর্বাহ্ণ

আনোয়ারায় এক গার্মেন্টস কর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত ১৮ মার্চ ভিকটিম কিশোরী বাদী হয়ে আনোয়ারা থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা গ্রামের রকি (২০), পলাশ (২৬), শিপংকর (২৭) ও চন্দন (২৫)। মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। পুলিশ ভিকটিমকে চমেক হাসপাতালে পরীক্ষার জন্য পাঠিয়েছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরী (১৬) উপজেলা সদরের সা’দ মুছা ইন্ডাস্ট্রিয়াল পার্কে চাকরি করেন। তারা বোয়ালখালীর বাসিন্দা হলেও চাকরির সুবাদে চাতরী চৌমুহনী বাজার এলাকায় সপরিবারে একটি ভাড়া বাসায় থাকেন। ১ নং আসামি সিএনজি চালক রকির সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে সিএনজি ট্যাক্সিতে করে পারকী সৈকতে বেড়াতে নিয়ে যায়। এ সময় রকির তিন বন্ধু মামলার অন্য আসামিরাও সাথে ছিল। পরে তারা উপজেলা আখতারুজ্জামান পার্কে বেড়াতে যায়। এক পর্যায়ে শারমিনকে পূর্ব সিংহরা কালাগাজী সড়কের একটি কলাবাগানে নিয়ে আসামি পলাশ, শিপংকর ও চন্দন মিলে ধর্ষণ করে। এ সময় রকির সামনে অন্যরা ধর্ষণ করলেও সে বাধা দেয়নি।

ঘটনার একদিন পর শারমিন ঘটনার কথা স্বজনদের জানালে তাদের পরামর্শে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর তদন্তপূর্বক পুলিশ অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেন।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মো. হাছান জানান, বোয়ালখালী উপজেলার একজন গার্মেন্টস কর্মী আনোয়ারায় কাজ করেন। তাকে কয়েকজনে মিলে সংঘবদ্ধ ধর্ষণের খবর পেয়ে ভিকটিমকে উদ্বার করা হয়। এ সময় ধর্ষকরা পালিয়ে যায়। পরে ভিকটিম থানায় লিখিত অভিযোগ দিলে থানায় ধর্ষণ মামলা রেকর্ড করা হয়। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধবক্সিরহাট মোড়ে মালেক শাহ্‌ লুঙ্গির শো-রুম উদ্বোধন
পরবর্তী নিবন্ধগশ্চি শিশুবাগ স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ