পোর্ট সিটি ইউনিভার্সিটির নব নিযুক্ত শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু

| শুক্রবার , ১৩ মে, ২০২২ at ৬:১৭ পূর্বাহ্ণ

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নবনিযুক্ত শিক্ষকদের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মশালা গত ১০ মে থেকে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে শুরু হয়েছে। ব্যবসায় প্রশাসন, ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইংরেজি, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন, ন্যাচারাল সায়েন্স সহ বিভিন্ন বিভাগে নব নিযুক্ত ২১ জন শিক্ষক এই কর্মশালায় অংশ গ্রহন করছেন।

ফ্যাকাল্টি ট্রেনিং এন্ড ডেভেলপমেন্ট প্রোগ্রামের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. নূরল আনোয়ার। তিনি বলেন, মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের জন্য শিক্ষকদের প্রশিক্ষণ আবশ্যক। পাঠ্যক্রম তৈরীর ক্ষেত্রে এ প্রশিক্ষণ শিক্ষকদের জন্য উপকারি হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ কর্মশালার সমন্বয়ক হিসেবে আছেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও সেন্টার ফর ট্রেনিং এন্ড ডেভলপমেন্টের কো-অর্ডিনেটর ফারজানা আমিন।উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিষ্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টর, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কর্মশালা
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ বিষয়ে চট্টগ্রামে বাসসের আলোচনা সভা কাল