পেকুয়ায় দন্ত চিকিৎসকের কর্মচারী নিহতের ঘটনায় অপরাধীর শাস্তির দাবিতে মানববন্ধন

পেকুয়া প্রতিনিধি | বুধবার , ২৪ এপ্রিল, ২০২৪ at ৮:১৭ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় দন্ত চিকিৎসক সৈয়দ এম এ মুছার চেম্বার থেকে গত ২২ এপ্রিল ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া যুবক সাখাওয়াত হোসাইনকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে দিয়েছে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের বড় ভাই আসফাক। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল ৩টায় নিহত সাখাওয়াতের হত্যাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

টইটং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি আমিন শরীফ মিয়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধনে পরিবারের সদস্য ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

নিহত সাখাওয়াতের মা রানু আক্তার বলেন, আমার ছেলে সকালে বাড়ি থেকে যাওয়ার সময় ঘরে বাজার আনবে বলে যায়, একটি ওয়ারড্রপ কিনে রেখেছে। সেটি টলি গাড়ি করে পাঠানোর কথা হয়, দুপুরের পরে শুনি আমার ছেলে নাই, আমার সন্তানকে মেরে ফেলেছে মুছা, আমি মুছার শাস্তি চাই।

স্থানীয় প্রতিবেশী শরীফুল ইসলাম জানান, সাখাওয়াত নম্র ভদ্র একজন ছেলে, তার আচরণে আমরা প্রতিবেশীরা মুগ্ধ, সে মোবাইল গেইম বা ফেসবুকে অযথা সময় নষ্ট করেনা, আমার মনে হয় তার ফেসবুক আইডি আছে কিনা সন্দেহ। এমন একজন ছেলে কেন আত্নহত্যা করবে এটি পরিকল্পিত হত্যা, যারা হত্যার সাথে জড়িত তাদের শাস্তি দাবী করছি।

এ ঘটনায় পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে হত্যা নাকি আত্নহত্যা রহস্য উদঘাটনে কাজ করছে বলে জানান পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস।

পূর্ববর্তী নিবন্ধসাজেকে ট্রাক উল্টে ৬ শ্রমিক নিহত, আহত ৮
পরবর্তী নিবন্ধচুয়েটের উপাচার্য ভবনে তালা দিল বিক্ষুব্ধ শিক্ষার্থীরা