পুলিশের হাত ফসকে পালিয়ে গেল আসামি

চকরিয়া আদালত চত্বর

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ৫:৩৫ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় আদালত চত্বর থেকে পুলিশের হাত ফসকে পালিয়েছে মোহাম্মদ ইউসুফ (২৭) নামের এক আসামি। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে আদালত চত্বরে এই ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার খুটাখালী ইউনিয়নের বাসিন্দা মোমেনা আক্তার বাদী হয়ে চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি চাঁদাবাজি মামলা (৪১৭/২০২২) দায়ের করেন।

ওই মামলায় এজাহার নামীয় আসামি খুটাখালী ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের মৃত হাসান মুুন্সির ছেলে ইউসুফসহ আরো ৬ আসামি আইনজীবীর মাধ্যমে মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের জামিন নামঞ্জুর করেন। পরবর্তীতে তাদের হাজতখানায় নেওয়ার পথে আদালত চত্বর থেকে আসামি মো. ইউসুফ পুলিশের হাত ফসকে পালিয়ে যায়। তবে অপর ৬ আসামি গ্রেপ্তারই রয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল আজিম দৈনিক আজাদীকে বলেন, পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া ইউসুফের বিরুদ্ধে চাঁদাবাজি ছাড়াও মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। চকরিয়া আদালত পুলিশের পরিদর্শক (সিএসআই) আনোয়ারুল ইসলাম বলেন, আসামি ইউসুফের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। অন্যান্য আসামিদের আদালতের নির্দেশনা মোতাবেক জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারা বিএনপির সদস্য সচিবসহ পাঁচ নেতাকর্মীকে বহিষ্কার
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগের সাথেই আছি : মনজুর আলম