পুলিশের গাড়িতে আহত চবি শিক্ষার্থীর ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন

চবি প্রতিনিধি | মঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:০৬ পূর্বাহ্ণ

পুলিশের বেপরোয়া গাড়ির ধাক্কায় গুরুতর আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভাষাবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শায়লা আকতারকে ক্ষতিপূরণ প্রদান ও পুলিশ সদস্যের বিচারসহ ছয় দফা দাবিতে মানববন্ধন করেছে চবি সাধারণ শিক্ষার্থীরা।

গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে ছয় দফা দাবিসহ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা। দুর্ঘটনায় জড়িত পুলিশের গাড়িতে থাকা এ এস আই আশরাফুলসহ তার সাথে যারা ছিল তাদের বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত করে

বর্তমান আইন অনুযায়ী সর্ব্বোচ্চ শান্তির ব্যবস্থা করা। সভায় বক্তব্য দেন, হাসান মাহমুদ আসিফ, অর্পিতা চৌধুরী প্রমুখ। সভায় বক্তারা বলেন, একজন শিক্ষার্থী যখন পড়ালেখা শেষ করে পরিবারের হাল ধরবে। তখন হঠাৎ করেই তার জীবন থমকে গেল। এক্ষেত্রে তার ভবিষ্যতের কথা ভেবে ক্ষতিপূরণ দিতে হবে।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ে আসার সময় নগরীর বায়েজিদ থানা পুলিশের গাড়ি অপর একটি গাড়িকে ধাক্কা দিলে শায়লা আকতার নামে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়। এ সময় অভিযুক্ত পুলিশ সদস্য তাকে উদ্ধার না করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পূর্ববর্তী নিবন্ধবোয়ালখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ
পরবর্তী নিবন্ধভাষা শহীদদের প্রতি সাবেক মেয়র এম মনজুর আলমের শ্রদ্ধা