পুকুরে পড়ে উল্টে গেল বাস চালকের সহকারী নিহত

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২১ অক্টোবর, ২০২২ at ৬:০৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে যাত্রীবাহী বাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পুকুরে পড়ে উল্টে চালকের সহকারী নিহত হয়েছে, আহত হয়েছেন প্রায় ২০ যাত্রী।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বনপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ফারুক (৪০) বান্দরবানের আলীকদম উপজেলা চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মনির আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, বান্দরবান জেলা সদর থেকে ছেড়ে আসা পূর্বাণী পরিবহনের যাত্রীবাহী বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে আলীকদম যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীতমুখি মিনিট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। সংঘর্ষে মহাসড়কের পাশে থাকা পুকুরে পড়ে উল্টে যায় বাসটি। এতে ঘটনাস্থলে চালকের সহকারী নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌফিক জানান, সড়ক দুর্ঘটনায় হতাহত ৭ জনকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। এরমধ্যে হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। অপর ২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ও নিহতের মরদেহ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধতারেক ১১ ডিসেম্বর দেশে ফিরবেন, বললেন বিএনপি নেতা
পরবর্তী নিবন্ধপাহাড় ব্যবস্থাপনা ক্যাম্প ও চেক পোস্ট উদ্বোধন