পিতার খুনের মামলায় তৎপর থাকায় ছেলেকে প্রকাশ্যে গুলি করে হত্যা

উখিয়া শরণার্থী ক্যাম্প

উখিয়া প্রতিনিধি | বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ৬:০৬ পূর্বাহ্ণ

উখিয়ার শরণার্থী ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে সশস্ত্র সন্ত্রাসীর গুলিতে এ রোহিঙ্গার মৃত্যু ঘটেছে বলে উখিয়া থানার ওসি জানান। গত চারদিনের মাথায় উখিয়ার বালুখালী-১৯নং ক্যাম্পে তিনজন হত্যার শিকার হয়েছে।

সূত্রে জানা গেছে, ১৯নং ক্যাম্পের এ/১০ ব্লকের একটি চা দোকানের সামনে প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটে। রাত ৮টার দিকে ৮/১০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী উক্ত ব্লকের বাসিন্দা সৈয়দ হোসেনকে (২৪) কুপিয়ে ও গুলি করে হত্যা করে। জানা গেছে, কিছুদিন আগে সৈয়দ হোসেনের পিতা জমিল হোসেনকে একই সন্ত্রাসীরা হত্যা করেছিল। পিতার খুনের মামলার ব্যাপারে তৎপর থাকায় তাকেও সন্ত্রাসীদের হাতে খুন হতে হয়েছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে উখিয়ার বালুখালী ১৯নং ক্যাম্পে সশস্ত্র সন্ত্রাসীরা একটি চা দোকানের সামনে ৮/১০ রাউন্ড গুলি করে রোহিঙ্গা সৈয়দ হোসেনকে হত্যা করে চলে যায়।

এপিবিএন পুলিশের সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতিকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

পূর্ববর্তী নিবন্ধকাপ্তাই কেন্দ্র থেকে দূরত্ব আট কিমি বিদ্যুৎ পেল ৬২ বছর পর
পরবর্তী নিবন্ধকাপ্তাই হ্রদে ঐতিহ্যবাহী নৌকা বাইচ