পাহাড়তলী ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জসিমের মতবিনিময় সভা

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১৯ জানুয়ারি, ২০২১ at ৯:৫০ অপরাহ্ণ

৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিমের পক্ষে আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মতবিনিময় সভা আকবরশাহ্ হাউজিং সোসাইটির উদ্যোগে কাঁচাবাজার সংলগ্ন ব্রিজের উপরে অনুষ্ঠিত হয়।

জাহাঙ্গীর কবির নয়ন ও আব্দুল করিম রুবেল ভান্ডারির সঞ্চলনায় এবং তাছারুল আলম তালিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিম, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা মো. সিরাজ, আবু তৈয়ব পাঠোয়ারি, মো. ইউছুপ, ফজলে করিম মুকুট, মোতাহার, মো. মোস্তাফা, মোশারফ হোসেন, মো. কামাল, আব্দুল নুর, বাবুল, আজাদ, লিটন, মোস্তাফা কামাল বাচ্চু, এম সেলিম বাদশাহ্, কাজী মো. সেলিম, সুলতান মাহমুদ, ফারুক শেখ, মো. মানিক, ইসমাইল, সাদ্দাম, নেওয়াজ খান, তারেক প্রমুখ।

সভায় কাউন্সিলর প্রার্থী জসিম বলেন, এলাকার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ২৭ জানুয়ারি সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট দিবেন। মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী জসিম ইভিএম ভোট পদ্ধতি সর্ম্পকে জনগণকে অবহিত করেন। তিনি স্বাস্থ্যবিধি মেনে সকলকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করার লক্ষে নান্দনিক মডেল চট্টগ্রাম গড়তে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীকে রায় দেওয়ার অনুরোধ জানান।

এসময় তিনি বলেন, আমি নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাস নির্মূল করে একটি মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করবো যাতে সাধারণ জনগণ শান্তিতে বসবাস করতে পারে।

পূর্ববর্তী নিবন্ধ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে আবুল হাশেমের গণসংযোগ
পরবর্তী নিবন্ধ২৬ দিন আগে জব্দ ট্রাক থেকে বেরিয়ে এলো ২০ হাজার ইয়াবা