পানির পাইপ ও তরল দুধের প্যাকেটে ২১ হাজার ইয়াবা

প্রাইভেট কার ও পিকআপ জব্দ, গ্রেপ্তার ৩

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ১১ জুলাই, ২০২১ at ৪:৫৫ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় পুলিশের পৃথক অভিযানে তরল দুধের প্যাকেট এবং গাড়ির অতিরিক্ত চাকায় লুকিয়ে রাখা ২১ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় তিন ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কার ও পিকআপ জব্দ করা হয়। গতকাল শনিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গরুর বাজার ও সাতকানিয়া রিসোর্ট এলাকায় এসব ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, শনিবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে পিকআপ যোগে ইয়াবা পাচারের বিষয় অবহিত হয়ে থানা পুলিশ সাতকানিয়া রিসোর্ট এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি শুরু করে। এক পর্যায়ে নম্বরবিহীন একটি পিকআপকে সিগন্যাল দিয়ে থামানো হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে অতিরিক্ত চাকার ভেতর কৌশলে রাখা পানির কয়েল পাইপের ভেতর থেকে ১৭ হাজার ৪ শত ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বিক্রেতা ঢাকার আশুলিয়ার নবীনগর খেজুরটেক এলাকার লিয়াকতের বাড়ীর আবুল হাশেমের পুত্র জাহিদুল ইসলাম (২২) কে গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।
এদিকে, এর আগে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই তাপস চন্দ্র মিত্রের নেতৃত্বে পুলিশ কেরানীহাট গরুর বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে গাড়ির ডেস্কবক্সের ভেতর থাকা তরল দুধের প্যাকেট থেকে ৪ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ঢাকার ধামরাই সুঙ্গর এলাকার আবদুস সোবাহানের পুত্র মো. ওয়াসিম (৩০) ও একই এলাকার আরশাদ আলীর পুত্র মোশারফ হোসেন (২৮) কে গ্রেপ্তার ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত তিন জনই পেশাদার ইয়াবা বিক্রেতা। তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আজ রবিবার আদালতে হাজির করা হবে।

পূর্ববর্তী নিবন্ধফাইজার মডার্নার টিকার সঙ্গে হৃদযন্ত্রে প্রদাহের যোগ
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে শিক্ষার্থীর কাছ থেকে নেয়া অতিরিক্ত টাকা ফেরত