পর্নো তারকাকে ঘুষের মামলায় ট্রাম্পের বিচার শুরু

| মঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ at ৭:১৫ পূর্বাহ্ণ

এই প্রথম কোনও ফৌজদারি মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিচার শুরু হয়েছে। পর্নো তারকা স্টরমি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার মামলায় নিউ ইয়র্কের ম্যানহাটন আদালতে হাজির হয়েছেন তিনি। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, তার সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ না খুলতে ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময় সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মোটা অঙ্কের ঘুষ দেওয়া হয়েছিল। খবর বিডিনিউজের।

মুখ বন্ধ রাখতে ট্রাম্পের তৎকালীন আইনজীবী মাইকেল কোহেন প্রায় এক লাখ ৩০ হাজার ডলার ঘুষ দিয়েছিলেন বলে দাবি স্টর্মি ড্যানিয়েলসের। সোমবার জুরি নির্বাচনের মাধ্যমে বিচার শুরু হবে। বিচার প্রক্রিয়ায় ছয় সপ্তাহ লেগে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

ট্রাম্পের বিরুদ্ধে চারটি ফৌজদারি মামলা রয়েছে। তবে নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ড্যানিয়েলসকে ঘুষের মামলায়ই আদালতকক্ষে হাজির হতে হল রিপাবলিকান পার্টির সম্ভাব্য এই প্রার্থীকে। ট্রাম্প বিরুদ্ধে ৩৪টি অভিযোগ আনা হয়েছে। এগুলোর সবই তিনি অস্বীকার করেছেন। আইনের দিক থেকে ভুল কিছু করেননি বলে দাবি করেছেন ট্রাম্প। ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্কের কথাও তিনি অস্বীকার করেছেন।

পূর্ববর্তী নিবন্ধকেরালায় রাহুল গান্ধীকে বহন করা হেলিকপ্টারে তল্লাশি
পরবর্তী নিবন্ধসিডনি শপিংমলে হামলাকারীর লক্ষ্যই ছিল নারীরা : পুলিশ