কেরালায় রাহুল গান্ধীকে বহন করা হেলিকপ্টারে তল্লাশি

| মঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ at ৭:১৫ পূর্বাহ্ণ

ভারতে লোকসভা নির্বাচনে ভোট গ্রহণ আসন্ন। সে উপলক্ষ্যে চলছে জোর নির্বাচনী প্রচার। দলের পক্ষে প্রচার চালাতে দেশটির প্রধান বিরোধী দল কংগ্রেস পার্টির নেতা রাহুল গান্ধী সোমবার হেলিকপ্টারে করে দক্ষিণের রাজ্য কেরালায় যান। যেখানে তাকে বহনকারী হেলিকপ্টারে তল্লাশি অভিযান চালিয়েছেন নির্বাচনী কর্মকর্তারা। খবর বিডিনিউজের।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানায়, কেরালায় রাহুলকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করার পর ফ্লাইং স্কোয়াডের কর্মকর্তারা উড়োযানটিতে তল্লাশি চালান। লোকসভায় নিজের নির্বাচনী আসন ওয়েনাডে ভোটের প্রচার চালাতে তিনি কেরালা গেছেন। এই আসনে লোকসভা নির্বাচনে ভোট গ্রহণ আগামী ২৬ এপ্রিল। ২০১৯ সালের নির্বাচনে একমাত্র ওয়েনাড আসন থেকে জিতেছিলেন রাহুল।

আগামী ১৯ এপ্রিল থেকে ভারতে লোকসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু হবে। সাত দফায় এ ভোটগ্রহণ চলবে ১ জুন পর্যন্ত। ৪ জুন ভোটের ফলাফল ঘোষণা করা হবে। দিল্লিতে বিজেপির সদরদপ্তরে ইউনিয়ন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে পাশে নিয়ে রোববার নিজ দল বিজেপির নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পূর্ববর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৮.৭৮ কোটি টাকা
পরবর্তী নিবন্ধপর্নো তারকাকে ঘুষের মামলায় ট্রাম্পের বিচার শুরু