পতিত জমিতে চাষাবাদে আমাকে ডাকা হলে কৃষকদের সাথে থাকব

রাউজানে কৃষক সমাবেশে ফজলে করিম এমপি

রাউজান প্রতিনিধি | রবিবার , ২০ নভেম্বর, ২০২২ at ১০:৪৯ পূর্বাহ্ণ

রাউজানের কোনো কৃষক চাষাবাদের কাজে যদি আমার সহায়তা চান, আমি তার পাশে থাকব। প্রয়োজনে মাঠে নেমে তার সাথে কাজ করে উৎসাহিত করব। গতকাল শনিবার উপজেলা অডিটরিয়মে এক কৃষক সমাবেশে এমপি এবিএম ফজলে করিম চৌধুরী সমবেত কৃষকদের এই প্রতিশ্রতি দেন। রাউজান পৌরসভা এই কৃষক সমাবেশের আয়োজন করে।

মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসেনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন রাউজানের কোনো এলাকায় এক ইঞ্চি জমিও খালি রাখা যাবে না। চাষাবাদের প্রয়োজনে আমি কৃষকদের আধুনিক যন্ত্রপাতিসহ সবধরণের সহায়তা দিয়েছি। যেখানে পানির প্রয়োজন সেখানে খাল কেটে পানির প্রবাহ নিশ্চিত করে দিয়েছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ. কে.এম এহেসানুল হায়দর চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিদুয়ানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, স্বপন দাশ গুপ্ত, কাউন্সিলর অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, জানে আলম জনি, অ্যাডভোকেট দীলিপ চৌধুরী প্রমুখ।

শেষে পৌর এলাকার কৃষকদের শীতকালীন শাকসবজি বীজ, বিভিন্ন জাতের কচুর চারা বিতরণ ও ইউনিয়ন পর্যায়ে দুটি পাওয়ার থ্রেসার মেশিন প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধকধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা
পরবর্তী নিবন্ধঅফসাইড নির্ধারণে কাতারে থাকছে সর্বাধুনিক প্রযুক্তি