পটিয়ায় মেধাবৃত্তি পেল ১৭৪ শিক্ষার্থী

পটিয়া প্রতিনিধি | বুধবার , ১৫ মার্চ, ২০২৩ at ১০:২১ পূর্বাহ্ণ

পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মহসীন খান স্মৃতি মেধাবৃত্তি পেল ১৭৪ শিক্ষার্থী। গত ১২ মার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাহমিনা আকতার লিপিকার সভাপতিত্বে ও ফারুক আহম্মদের সঞ্চালনায় উপজেলার উজিরপুরস্থ ইউনিয়ন কৃষি স্কুল এন্ড কলেজ মাঠে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ সার্টিফিকেটসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার তুলে দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক অভিজিৎ বড়ুয়া মানু। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মুহাইমেনুল ইসলাম খান পাপ্পু।

অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। মূখ্য আলোচক ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর আবু জাফর চৌধুরী। বক্তব্য রাখেন প্রফেসর এবিএম আবু নোমান, অধ্যক্ষ মুহম্মদ আবু তৈয়ব, অধ্যাপক আবুল কালাম আজাদ, অধ্যক্ষ মোহাম্মদ ইসমাইল, বিজন চক্রবর্তী, অসিত বড়ুয়া, মর্তূজা কামাল মুন্সী, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সবুজ, শহিদ উদ্দিন কুসুম, ইঞ্জিনিয়ার নাসির উদ্দীন, জামাল উদ্দীন বাদল, সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ। মোট ১৫০০ পরীক্ষার্থীর মধ্যে ট্যালেন্টপুলে৬৩, সাধারণ গ্রেডে১১১,সর্বমোট ১৭৪ জন বৃত্তি পেয়েছে।

৬ষ্ট থেকে ৮ম শ্রেণিতে (জুনিয়র ক্যাটাগরিতে) ল্যাপটপ বিজয়ী হয়েছে আকলিমা নুর, ৯ম থেকে ১০ম শ্রেণিতে ল্যাপটপ বিজয়ী হয়েছে জান্নাতুন নিছা রাইদা। উল্লেখ্য , ২০২২ সালে বীরমুক্তিযোদ্ধা মহসীন খান ফাউন্ডেশন গঠন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধট্যালেন্ট হান্ট জেলা পর্যায়ে প্রাথমিক পর্ব সম্পন্ন
পরবর্তী নিবন্ধসিআইইউর ৩১তম সিন্ডিকেট সভা