পটিয়ায় বিকাশ ম্যানেজারের বিরুদ্ধে চেক প্রতারণার মামলা

ব্যবসায়ীর ১৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৬ মে, ২০২১ at ১১:০৩ পূর্বাহ্ণ

পটিয়ায় মার্কেটে দোকান নিয়ে দেওয়ার কথা বলে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বিকাশ ম্যানেজার আরিফুল ইসলাম জনির বিরুদ্ধে। এ ঘটনায় তার বিরুদ্ধে আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে। জনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নের মজলিশ পাড়ার ফরিদুল আলমের পুত্র।
জানা গেছে, মেসার্স ফয়সাল ট্রেডার্সের বিকাশ ম্যানেজার জনি। গত ১৫ মে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন উপজেলার কোলাগাঁও ইউনিয়নের আবুল কাশেমের পুত্র আজগর আলী।
সূত্র জানায়, আজগর আলীকে দোকানের পার্টনার করার কথা বলে কয়েক দফায় ১৭ লাখ ৭০ হাজার টাকা চেকের মাধ্যমে গ্রহণ করেন জনি (চেক নং- ২৯২৯৮৭৬, ২৯২৯৮৮০)। পরবর্তীতে দোকান কিংবা টাকা পরিশোধ না করায় আজগর আলী বাদী হয়ে আদালতে মামলা করেন, যার নম্বর ২০৪/২১।
পটিয়া বিকাশ ডিস্ট্রিবিউশনের মালিক মো. আবছার বলেন, ম্যানেজার জনি আমাদের কর্মচারী ছিলেন। কিন্তু বিভিন্ন ব্যবসায়ীদের সাথে অনৈতিক লেনদেন ও প্রতারণার অভিযোগে তাকে চাকুরিচ্যুত করা হয়েছে।
পটিয়া জজ আদালতের আইনজীবী মো. ফোরকান উদ্দিন বলেন, চেক প্রতারণা করার অভিযোগে জনিকে প্রথমে আইনি নোটিশ দেওয়া হয়। কিন্তু তিনি কোনো জবাব দেননি।

পূর্ববর্তী নিবন্ধসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নগর শাখার স্মারকলিপি
পরবর্তী নিবন্ধটেরিবাজার ব্যবসায়ী সমিতি নুর মোহাম্মদ স্মরণে শোকসভা ও মাহফিল