পটিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনের গণসমাবেশে জনস্রোত

শেখ হাসিনা দেশের জন্য আশীর্বাদ : হুইপ সামশুল হক

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫৪ পূর্বাহ্ণ

পটিয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত গণসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি জনস্রোতে রূপ নেয়। গতকাল বুধবার উপজেলা পরিষদ মাঠে উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়। রঙ-বেরঙের ব্যানার ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে মিছিল সহকারে বাদ্যযন্ত্র বাজিয়ে গণসমাবেশে এসে মিলিত হয় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় গণসমাবেশস্থলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে বিশালাকৃতির কেক কাটেন হুইপ সামশুল হক চৌধুরী এমপিসহ উপজেলা ও পৌরসভা নেতৃবৃন্দ।
শেষে বর্ণাঢ্য র‌্যালি প্লে-কার্ড, ব্যানার, ফেস্টুন, জাতীয় ও দলীয় পতাকা হাতে নেতাকর্মীরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। গণসমাবেশে হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার মতো বিচক্ষণ ও দক্ষ রাষ্ট্রনায়ক না হলে এদেশ উন্নয়ন অগ্রগতি ও খাদ্যে স্বয়ংস্পূর্ণতা অর্জন করতে পারতো না। শেখ হাসিনা সরকারের আমলে সাড়ে পাঁচ হাজার কোটি টাকার উন্নয়নে পটিয়ার চেহারাই পাল্টে দেয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল তারিক রহমান, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারমান মাজেদা বেগম শিরু, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্মআহ্বায়ক ইমরান উদ্দিন বশির, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধমিছিল-সমাবেশে লাঠি না রাখতে পুলিশের পরামর্শ
পরবর্তী নিবন্ধবিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : কাদের