পটিয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

পারিবারিক বিরোধ

পটিয়া প্রতিনিধি | বুধবার , ৯ জুন, ২০২১ at ৭:৩৮ পূর্বাহ্ণ

পটিয়ার হাইদগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মল্লা পাড়ায় পারিবারিক বিরোধ ও পূর্বশক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ দুজন আহত হয়েছেন। আহতরা হলেন মল্লা পাড়ার মোহাম্মদ আলীর স্ত্রী মোসলেম খাতুন (৫১) ও তার ছেলে শাহেদুল ইসলাম (২১)। স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা জন্য নিয়ে যায়। এ ঘটনায় মোসলেম খাতুন বাদী হয়ে একই এলাকার ইদ্রিস মিয়া, হেলাল উদ্দিন, নুরুল আবছার, নাছির উদ্দীন, সেলিম উদ্দীনসহ অজ্ঞাত নামা ৫/৬ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী মোসলেম খাতুন পরিবার নিয়ে বাড়িতে বসবাস করে আসছিল। কিন্তু প্রতিপক্ষ তাদের পার্শ্ববর্তী একটি জায়গায় জোরপূর্বক সীমানা দেয়াল নির্মাণ করে। এ সংক্রান্ত বিষয়ে পূর্বে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এতে প্রতিপক্ষ ইদ্রিস মিয়া ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে গত সোমবার দুপুরে বাদী মোসলেম খাতুনের ওপর হামলা চালায়। হামলায় মোসলেম খাতুন ও তার ছেলে শাহেদুল ইসলামকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। একইসাথে বিবাদীগণ মোসলেম খাতুনকে হত্যার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে বলে তিনি অভিযোগ করেন।
পটিয়া থানার এ এস আই সোহেল খান বলেন, পারিবারিক সীমানা ও জায়গা নিয়ে মারামারি ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় দেড় হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২ লোহাগাড়ায় দে
পরবর্তী নিবন্ধকেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মহানগর স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময়