পটিয়ায় পৌনে ২ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৯

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৬ মে, ২০২১ at ১০:৫২ পূর্বাহ্ণ

পটিয়ায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ১ লাখ ৭৫ হাজার ৭৩০ পিস ইয়াবাসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে পটিয়া বাইপাসের নতুন বাস স্টেশন এলাকায় কক্সবাজার ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানে অভিযান চালানো হয়। এ সময় ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও ৫ জনকে গ্রেফতার করে তারা। গ্রেফতারকৃতরা হলেন কাভার্ড ভ্যান চালক মনজুর হোসেন (৪৫), খায়রুল আলম সুজন (৩৫), মো. সোহাগ (৩২), নুরুল ইসলাম (৪৩) ও আবুল হোসেন (১৮)।
এর আগে গত সোমবার সন্ধ্যায় উপজেলার কমলমুন্সির হাট এলাকা থেকে ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন ময়মনসিংহ জেলার নুরুল ইসলামের পুত্র ট্রাক চালক মো. মাসুম মিয়া (৪০) ও একই জেলার আবদুল খালেকের পুত্র আলম হোসেন (৩০)।
অপরদিকে একই দিন বিকেলে র‌্যাব-৭ এর একটি টিম পৃথক অভিযান চালিয়ে পটিয়া বাইপাস এলাকা থেকে ৭ হাজার ৭শ ৩০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করে। তারা হলেন নগরীর বাকলিয়া থানাধীন আলমগীরের পুত্র নুরুল আমিন (২৪) ও উপজেলার ছনহরা ইউনিয়নের মৃত আহমদুল হকের পুত্র আবুল কাসেম।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। মাদক পাচারের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধ‘স্কুল বন্ধ, তাই ৩৩৩-এ কল দিয়ে খবর নিচ্ছি’
পরবর্তী নিবন্ধসাত লাখ ৬৯ হাজার টাকা বকেয়া পৌরকর ও ট্রেড লাইসেন্স ফি আদায়