পটিয়ায় তিন কিশোর ছিনতাইকারী আটক

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২ নভেম্বর, ২০২১ at ১০:৪৫ পূর্বাহ্ণ

পটিয়া বাইপাস রোডের করল মোড় এলাকায় মোবাইল ছিনতাইয়ের ঘটনায় তিন কিশোর ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত রবিবার রাতে এই ঘটনা ঘটে। এরা সংঘবদ্ধ পেশাদার ছিনতাইকারী বলে পুলিশ জানায়।
এ ঘটনায় আটক তিনজন হলেন উপজেলার ভাটিখাইন ইউনিয়নের আবু তাহেরের পুত্র মোহাম্মদ ইউনুছ (২০), পৌর সদরের বাহুলী এলাকার মজিবুল হকের পুত্র মো. তানভীন প্রকাশ অভি (১৯) ও উপজেলার আশিয়া ইউনিয়নের মো. আলী আকবরের পুত্র মাসুদুল ইসলাম (১৯)।
প্রত্যক্ষ্যদর্শী দক্ষিণ জেলা যুবলীগ নেতা আবু সালেহ মো. শাহরিয়ার শারু জানান, উপজেলার ভাটিখাইন ইউনিয়নের নজরুল ইসলাম রবিবার রাতে বাড়ি ফিরছিলেন। এক পর্যায়ে ব্যাটারি চালিত একটি রিকশা নিয়ে তিনজন যুবক নজরুলের হাতে থাকা একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় কিছু লোক দৌঁড়ে এসে তিন ছিনতাইকারীকে আটক করেন। পরে টহল পুলিশের গাড়িতে থাকা পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদারের হাতে তাদের বুঝিয়ে দেওয়া হয়। এ বিষয়ে পটিয়া থানার ওসি রেজাউল করিম জানান, আটক তিন ছিনতাইকারী পেশাদার। তারা বিভিন্ন জায়গায় ঘুরেঘুরে ছিনতাইয়ের কাজ করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজহুরুল আলমের সদস্য পদ স্থগিত করল বিএনপি
পরবর্তী নিবন্ধবৈধ দোকানি অবৈধ অস্ত্র যোগান দেন সন্ত্রাসীদের