পটিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, গ্রেপ্তার ১

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

পটিয়ায় যৌতুকের জন্য বেবী আকতার (৩৬) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জান যায়, ১৪ বছর আগে পটিয়া পৌরসদরের ৮ নং ওয়ার্ডস্থ লাল মিয়া মাস্টারের বাড়ির মৃত জাফর আহমদের পুত্র ওয়াহিদুল আলমের সাথে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের পূর্ব হাইদগাঁওস্থ আমির বাড়ির বাসিন্দা লোকমান হাকিমের কন্যা বেবী আকতারের বিয়ে হয়। গত ৬ ফেব্রুয়ারি দুপুরে বেবী আকতারকে পিটিয়ে গুরুতর জখম করে শ্বশুর বাড়ির লোকজন। খবর পেয়ে গৃহবধূর পিতার পরিবারের সদ্যসরা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। এরপর প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসলেও কয়েক দফায় তাকে পর পর তিনদিন হাসপাতালে নেয়া হয়। গত ১১ ফেব্রুয়ারি তার অবস্থা গুরুতর হলে তাকে পুনরায় পটিয়া হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই গৃহবধূর ছোট ভাই খোরশেদ আলম বাদি হয়ে গত মঙ্গলবার রাতে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলেন, স্বামী ওয়াহিদুল আলম (৪২), শাশুড়ি দিলু আরা বেগম (৫৯), দেবর মোহাম্মদ রুবেল (২৬), মোহাম্মদ সোহেল (৩১) ও ননদ পুষ্পা আকতার (২১)। মামলা দায়ের করার পর মোহাম্মদ সোহেলকে গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ।

পটিয়া থানার ওসি মোহাম্মদ রেজাউল করিম মজুমদার জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করে। ঘটনার পর অন্যরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনথি চুরির চেষ্টার ঘটনায় নিরাপত্তা জোরদার, প্রবেশে কড়াকড়ি
পরবর্তী নিবন্ধহালিশহর ইয়ার্ডে রেলের তিনটি ওয়াগন লাইনচ্যুত