পটিয়াকে শীঘ্রই পাহাড়ি সন্ত্রাসী ও কিশোর গ্যাং মুক্ত করা হবে

বিট পুলিশিং সভায় জেলা পুলিশ সুপার

পটিয়া প্রতিনিধি  | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:১৬ পূর্বাহ্ণ

পটিয়াকে শীঘ্রই পাহাড়ি সন্ত্রাসী ও কিশোর গ্যাং মুক্ত করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। তিনি বলেছেন, জেলার একটি গুরুত্বপূর্ণ উপজেলা পটিয়া। এছাড়াও অবৈধ মোটরসাইকেল জব্দ করতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে। পটিয়ার আইনশৃঙ্খলা রক্ষায় মাদকমুক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের উপর জোর দেন। গতকাল সোমবার দুপুরে পটিয়া থানায় বিট পুলিশিং সভায় স্থানীয় বিভিন্ন পেশাজীবীদের অভিযোগের প্রেক্ষিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদারের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহের ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন, জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ দেবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য বিজন চক্রবর্ত্তী, ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, দোকান মালিক ফেডারেশনের সভাপতি হাজী এমএ ইউসুফ, পৌর কাউন্সিলর গোফরান রানা, সাংবাদিক আবেদুজ্জামান আমিরী। অনুষ্ঠানে পটিয়ার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

উন্মুক্ত আলোচনায় বক্তারা বলেন, পটিয়া উপজেলায় সম্প্রতি গরু চুরি, ছিনতাই, খুন, পাহাড়ি সন্ত্রাসী ও কিশোর গ্যাংয়ের অত্যাচার লোকজনকে অতিষ্ঠ করে তুলেছে। কেউ প্রতিবাদ করলে তাদের উপর হামলা করে রক্তাক্ত করা হয়। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে প্রতিটি এলাকায় প্রতিরোধ গড়ে তুলতে হবে।

পূর্ববর্তী নিবন্ধশিশুদের মধ্যে মননশীলতার পরিস্ফুটন ঘটাতে হবে
পরবর্তী নিবন্ধদখলমুক্ত ৫ একর জমিতে হবে খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র