পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

নগরীর হালিশহর

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৫ মার্চ, ২০২২ at ৬:১০ পূর্বাহ্ণ

নগরীর হালিশহর এলাকা থেকে ১৩ বছর বয়সী এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। গত রোববার দিবাগত রাতে হালিশহর থানার আলী শাহ মাজার সংলগ্ন ভাড়া বাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা হালিশহর থানায় মামলা করেছেন। ঘটনার পর ওই বাসার ভাড়াটিয়া আলমগীর হোসেন পলাতক রয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন হালিশহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আল মামুন।
জানা যায়, নিহত কিশোরী প্রাইভেট পড়ে এসে বাসায় ছিল। সন্ধ্যার পর তাকে খুঁজে না পেয়ে তার বাবা ও প্রতিবেশীরা খোঁজাখুঁজি করেন। পরে পাশের একটি তালাবদ্ধ বাসা থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
হালিশহর থানা পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরীর মরদেহ উদ্ধার করেছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণ করার পর তাকে হত্যা করা হয়েছে। ওই বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন অটোরিকশাচালক আলমগীর হোসেন। তার স্ত্রী গার্মেন্টসে চাকরি করেন। বাসায় স্ত্রী না থাকার সুযোগে আলমগীর ওই কিশোরীকে ধর্ষণ করে হত্যা করতে পারে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশ্রেণিকক্ষে পুরোদমে পাঠদান শুরু আজ
পরবর্তী নিবন্ধকাল আনুষ্ঠানিক উদ্বোধন