নৌকার বিজয় সময়ের ব্যাপার মাত্র: ব্যারিস্টার বিপ্লব

আজাদী অনলাইন | রবিবার , ২৪ জানুয়ারি, ২০২১ at ২:০২ অপরাহ্ণ

‘রেজাউল করিমের বিজয় সময়ের ব্যাপার মাত্র’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
গতকাল শনিবার (২৩ জানুয়ারি) রাতে নগরীর ভিআইপি ব্যাংকুইট হলে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে সাতকানিয়াবাসীর মতবিনিময় সভায় একথা বলেন তিনি। গত ১ যুগে দেশের মেগা প্রকল্পগুলোর কথা উল্লেখ করে তিনি বলেন দৃশ্যমান উন্নয়নের কারণে পুরোদেশের চিত্র পাল্টে গেছে। সরকার শুধু পরিকল্পনা করেনি, পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে। তাই আগামী ২৭ তারিখ চট্টগ্রামের মানুষ নৌকা প্রতীকেই ভোট দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় চলমান উন্নয়ন আর অগ্রগতি ধরে রাখতে হলে শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে সমর্থন দিতে হবে জানিয়ে ব্যারিস্টার বিপ্লব, জনগণকে দুনীর্তিবাজ ও খুনীদের আমলে ফিরে যেতে না চাইলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ২৭ তারিখ নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানের আলীকদমে বন্যহাতির আক্রমণে ২ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধপ্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শুভেচ্ছা জানাতে গেলেন কাউন্সিলর প্রার্থী সাহেদ ইকবাল বাবু