নৌকার বিজয়ে নিষ্ঠার সাথে কাজ করুন

কেন্দ্র পরিচালনা কমিটির সাথে রেজাউলের মতবিনিময়

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৫ জানুয়ারি, ২০২১ at ৮:২৭ পূর্বাহ্ণ

ওয়ার্ড পর্যায়ে নির্বাচনী গণসংযোগ শেষ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। তারপরও অন্যান্য দিনের মতো গতকাল সকাল থেকে দিনব্যাপী ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। গতকাল তিনি বিভিন্ন সংগঠন ও নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সাথে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন।
সকাল ১১টায় তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকদের প্যানেল হলুদ দলের উদ্যোগে প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনাতনে মতবিনিময় সভায় অংশ নেন। এরপর তিনি আগ্রাবাদ এঙেস রোডে একটি কমিউনিটি সেন্টারে উত্তর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের নৌকার সমর্থনে নির্বাচনী এজেন্টদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীবৃন্দের ব্যানারে নৌকার সমর্থনে শুরু করা গণসংযোগ ও প্রচারণা কর্মসূচি উদ্বোধন করেন। এ সময় তিনি চট্টগ্রামের মুক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার স্বপক্ষের জনসাধারণকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের ধন্যবাদ জানান। শিল্পীবৃন্দের প্রচারণা উদ্বোধন করে রেজাউল বন্দর ক্লাবে হালিশহর ও গোসাইলডাঙ্গা ওয়ার্ডের নির্বাচনী এজেন্ট এবং মুন ভিউ কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় দক্ষিণ হালিশহর, উত্তর ও দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের এজেন্টদের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, সিরাজুল ইসলাম এ সময় তার সাথে উপস্থিত ছিলেন। এজেন্টদের উদ্দেশে রেজাউল বলেন, শত কষ্ট সহ্য করে হলেও মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের প্রশ্নে এজেন্টরা নৌকার বিজয়ে নিজেদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন।
সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি গোলপাহাড়ে মহাশ্মশান কালী মন্দিরের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরে মোমিন রোড প্রিয়া কমিউনিটি সেন্টারে বৌদ্ধ সমপ্রদায়ের সাথে মতবিনিময় করেন।

পূর্ববর্তী নিবন্ধনৌকার প্রচারণায় চট্টগ্রামে শোবিজ তারকারা
পরবর্তী নিবন্ধকী বলছে বিএনপি ও পুলিশ