নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করে পুরস্কার পেল এন মোহাম্মদ প্লাস্টিক

| শুক্রবার , ২০ মে, ২০২২ at ৯:১১ পূর্বাহ্ণ

২০২০-২০২১ অর্থ বছরে শিল্প শ্রেণীতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ কারী গ্রাহক হিসাবে পুরস্কার পেল এন মোহাম্মদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। গতকাল বৃহস্পতিবার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরে এই পুরস্কার প্রদান করা হয়। এসময় চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর সভাপতি স্বপন বণিক ও জিএম আবু বকর সিদ্দিক এন মোহাম্মদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে নিয়মিতভাবে বিদ্যুৎ বিল পরিশোধ করার কারণে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
পুরস্কার গ্রহণ করেন এন মোহাম্মদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মানবসম্পদ বিভাগের প্রধান মো. আবদুল ওয়াদুদ, এজিএম ব্র্যান্ড মো. শরীফ হোসেন ও ইঞ্জিনিয়ার মো. রুবেল হোসেন। এসময় ভবিষ্যতেও নিয়মিতভাবে বিদ্যুৎ বিল পরিশোধসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে এন মোহাম্মদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ভূমিকা রাখবে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান।
উল্লেখ্য যে, ১৯৬৮ সাল থেকে এন মোহাম্মাদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। সবসময় সরকারের বিভিন্ন নিয়ম নীতির প্রতি শ্রদ্ধাশীল থেকে নিয়মিত ভাবে বিদ্যুৎ বিল, গ্যাস বিল, পানির বিল সহ অন্যান্য বিল পরিশোধের মাধ্যমে সরকারকে সহায়তা করে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২০-২০২১ অর্থ বছরে শিল্প শ্রেণীতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ কারী গ্রাহক হিসাবে প্রতিষ্ঠানটিকে সম্মাননা ও পুরস্কার প্রদান করে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ১। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধথানচিতে ট্রাক উল্টে চালকের মৃত্যু
পরবর্তী নিবন্ধচকরিয়ায় আগুনে পুড়ল বসতঘর