নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী ও কমিশন কাজ করছে

টেকনাফে সাধারণ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ১৯ ডিসেম্বর, ২০২১ at ৬:৩৪ অপরাহ্ণ

টেকনাফ পৌরসভা, বাহারছড়া ও সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৯ ডিসেম্বর) বিকাল ৪টায় নবনির্মিত উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) শাকিল আহমদ (পিপিএম) ও জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলামের সঞ্চালনায় আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন তথ্য-উপাত্ত উপস্থাপন করা হয়।

এতে বক্তব্য রাখেন টেকনাফ পৌর সভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাজী মো. ইসলাম, মো. ইসমাইল, কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী হোসাইন আহমদ, সাইফুদ্দীন মো. মামুন, সেন্টমার্টিন্স ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুর আহমদ, জাহেদ হোসেন, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাওলানা আজিজ উদ্দীন, আবদুর রহমান বাহার, আমজাদ হোসেন খোকন, মেম্বার পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সৈয়দ হোসেন, সোনা আলী ও সংরক্ষিত মহিলা আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ারা বেগম।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বক্তব্যে অভিযোগ এনে বলেন, প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ঘর ও গাড়ি ভাংচুর, সহিংসতা, ভয়ভীতি প্রদর্শন, ভোট কেন্দ্র দখল সহ নানা ধরনের হুমকি ও ধমকি দিয়ে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালিয় যাচ্ছে।

এ বিষয়ে প্রধান অতিথি জেলা প্রশাসক ও বিশেষ অতিথি পুলিশ সুপার এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী ও কমিশন কাজ করছে বলে জানান।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে তক্ষক উদ্ধার করেছে র‌্যাব
পরবর্তী নিবন্ধচবির ৩৮ জন শিক্ষক পেলেন বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ